Saturday, February 2, 2019

The mystry

#কন্ট্রোভার্সি
#ব্যক্তি১- এইগুলা কি করো সারাদিন? এইতা ওইতা সাইরা বেড়াও! এ দিয়ে কি হয়??
#ব্যক্তি২-তুমি যেসব কাজ করো সেগুলার ইম্পলেমেনশন আগেই হয়ে গেছে। এসব করে আর কি করবা? কোন লাভ নাই।
#ব্যক্তি৩-এইসব প্রোজেক্ট করে কি হয়? কিচ্ছু না। অযথা টাইম নষ্ট

আমার কোয়েশ্চেন।আপনারা কি করেন?
মোস্ট অফ টাইম ওই পাশ থেকে কোন উত্তর আসে না। আমি আমাদের ক্যাম্পাসের এক বড় ভাইকে চিনি, যিনি মাঝে সাঝেই আমাদের রুমে এসে বলতেন,"তুমি এইটা পারবানা ওইটা পারবানা!" জিগেস করলাম আপনি কি করেন?" বলল সরকারী চাকরী খুঁজি। ভাল বেতনের চাকরী খুঁজি। তার মানে উনি আসলে কিছুই করেন না। আরেকজন বলেছিল তার কি সব প্ল্যান আছে সেগুলা এক্সিকিউট হবার অপেক্ষায় বসে আছেন।

আমি মনে মনে ভাবি। আল্লাহ পাক এই পাপীরে ম্যাসিভ লেভেল এর হেদায়াত দিছে যারে সারাদিন এইসব আলছাল চিন্তা করতে হয় না(বেশি চিন্তা করলে মাথা ভার লাগে)। এট লিস্ট কিছু একটা তো করছি। আমি জানি না ৫ বছর পর মাটির কোন সাইডে থাকব। তারপরেও কিছু একটা করছি এট লিস্ট।

পোস্ট দেয়ার উদ্দ্যেশ্য,,,,, আমাদের আশেপাশের সব মানুষ শুধুমাত্র স্বপ্ন দেখে। কেও কেও চোখ খুলেও দেখে আবার। এদের বড় সমস্যা এদের ইগো আর জিদ ধরে রাখার জন্য খামোকা অনেক সময় নষ্ট করে।
-আমার ওই চাকরীই করা লাগবে।
-এই টাই করা লাগবে।
ফলাফল নিজের শুদ্ধ আরেকজনের লাইফ হেল করা।  ছাইড়া দে চাচী।
কাইন্দা বাঁচি।
#কন্ট্রোভার্সিঃ
টাইমিং টা অনেক ইম্পর্ট্যান্ট জিনিস। আমি হয়ত প্র‍্যাক্টিক্যালি চিন্তা করছি না। নির্দিষ্ট সময় পার করার পর একজন মানুষ ভাল কিছু করতেও পারে।
(#বিঃদ্রঃ ৫ বছর পর সোহান চাকরীর জন্য দৌড়ুবে। আর এই পোস্ট করার জন্য মানুষের গুঁতা খাবে।)
#অভিশপ্তেরা

No comments:

Post a Comment